মসজিদে তাবলীগ জামাতের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

Anweshan Desk

Anweshan Desk

২৬ জুলাই ২০২৩, ২১:৩৪ পিএম


মসজিদে তাবলীগ জামাতের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

নিহত সামছুল হকের স্বজনদের আহাজারী

 রাজধানীর নীলক্ষেতের বাবুপুরা এলাকার জিলানী সুপার মার্কেটের মসজিদে তাবলিগ জামাতের দুপক্ষের মারামারিতে একজনের নিহত হয়েছে। বুধবার (২৬ জুলাই) আসর নামাজের পর মসজিদে এই মারামারি হয়। এ সময় প্রতিপক্ষের কিল-ঘুষিতে ৫৫ বছর বয়সী মো. সামছুল হক নিহত হন। তিনি ওই মার্কেটের পাইকারি ব্যবসায়ী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

নিহতের সহকর্মী মো. ইসমাইল হোসেনের দাবি, সামছুল হক তাবলিগ জামাতের সাদপন্থি ছিলেন। বিকেলে জোবায়েরপন্থী আনোয়ার নামক একজনের সঙ্গে মসজিদের মোয়াজ্জিন গোলাম সাব্বির এরশাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোয়াজ্জিনকে মারধর শুরু করলে সামছুল বাধা দেন। এ সময় তাকেও কিল-ঘুষি মারা হয়।

জোবায়েরপন্থি আনোয়ারের সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে কিল-ঘুসি দেওয়া হলে সামছুল অচেতন হয়ে পড়েন। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি নিউমার্কেট থানাকে জানানো হয়েছে।


Link copied