কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ ও ভিডিও ধারণ : চিকিৎসক গ্রেফতার

Anweshan Desk

ডেস্ক রিপোর্ট

৩০ জুন ২০২৪, ১৩:১৬ পিএম


কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ ও ভিডিও ধারণ : চিকিৎসক গ্রেফতার

অভিযুক্ত ফরহাদ উজ্জামান

গাজীপুরের শ্রীপুরে কিশোরী গৃহকর্মীকে (১৪) জোরপূর্বক একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলায় ফিজিওথেরাপি চিকিৎসক ফরহাদ উজ্জামানকে (৩৮) গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শনিবার (২৯ জুন) রাতে শ্রীপুর পৌরসভার মার্কাজ মসজিদ সড়ক (কাঁচা বাজার) এলাকার নিজ বাসার চেম্বার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ভিকটিমের মা চিকিৎসকের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত চিকিৎসক ফরহাদ উজ্জামান শ্রীপুর পৌরসভার মার্কাজ মসজিদ সড়ক (কাঁচা বাজার) এলাকার মৃত অ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাবা একজন রিকশাচালক এবং মা বিভিন্ন বাসাবাড়িতে গৃহিণীর কাজ করেন। দুই মাস আগে তাদের পঞ্চম মেয়েকে (১৪) শ্রীপুর পৌর শহরের মাছ বাজার সংলগ্ন অ্যাডভোকেট আবুল হাসেমের বাড়িতে মাসিক বেতনে গৃহকর্মীর কাজে দেন। সেখানে কাজে যোগ দেওয়ার পর থেকেই অ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে ডা. ফরহাদ উজ্জামান তার মেয়েকে বিভিন্ন সময় জোর করে একাধিকবার ধর্ষণ করে। এ ছাড়া বাসার নিচতলায় রোগী দেখার চেম্বারে নিয়েও একাধিকবার ধর্ষণ করেন। মোবাইলে সেই ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং এবিষয়ে কাউকে জানালে সেই ভিডিও ছেড়ে দেয়ার হুমকি দেন। 

গত ২১ জুন সকাল সাড়ে ৬টায় বাসার নিচে রোগী দেখার চেম্বার পরিষ্কার করার কথা বলে তার মেয়েকে মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে আবারও ধর্ষণ করে। বিষয়টি মাকে জানানোর পর মেয়েকে ওই বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন ধর্ষিতা কিশোরের মা। কিন্তু পরবর্তীতে তিনি তার আত্মীয়-স্বজনদের মাধ্যমে জানতে পারেন যে ধর্ষণের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়েছে। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিমের মা অভিযুক্ত চিকিৎসক ফরহাদুজ জামানের বিরুদ্ধে মামলা দায়ের করলে রাতেই তার বাসার চেম্বার থেকে গ্রেপ্তার করে পুলিশ। রোববার আসামিকে আদালতে পাঠানো হবে।


Link copied