দিনাজপুরে মাদ্রাসায় শিশু বলাৎকার, শিক্ষককে পুলিশে সোপর্দ

Anweshan Desk

ডেস্ক রিপোর্ট

০২ জুলাই ২০২৪, ১২:৪৩ পিএম


দিনাজপুরে মাদ্রাসায় শিশু বলাৎকার, শিক্ষককে পুলিশে সোপর্দ

দিনাজপুরে একটি আবাসিক মাদ্রাসায় এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে রবিউল ইসলাম রবি (২৮) নামক এক মাদ্রাসা শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা।

সোমবার (১ জুলাই) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে শহরের পাহাড়পুর ঠোঙ্গাপট্টিস্থ তা’মীরুল উম্মাহ্ মাদ্রাসার ৪র্থ তলায় শিক্ষক মো. রবিউল ইসলাম (২৮) তার শয়ন কক্ষে বলাৎকারের ঘটনাটি ঘটিয়েছে। গ্রেফতার ধর্ষক রবিউল ইসলাম শহরের ৬ নং উপশহরের খেরপিট্রি এলাকার বাসিন্দা মোঃ বাবুল এর ছেলে। 

পুলিশও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সোমবার সকাল ৮টার দিকে ভিকটিম মোঃ কামরান হোসেন নোমান (৮) তা’মীরুল উম্মাহ্ মাদ্রাসায় যায়। উক্ত মাদ্রাসার ২য় শ্রেনীতে অধ্যায়নরত অনাবাসিক ছাত্র। একই তারিখ দুপুর আনুমানিক সাড়ে ১২টার সময় উক্ত মাদ্রাসার শিক্ষক মোঃ রবিউল ইসলাম ৪র্থ তলার শয়ন কক্ষে ভিকটিমকে কৌশলে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে পায়ুপথে পুরুষ লিঙ্গ প্রবেশ করিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ধর্ষণের কারণে ভিকটিমের পায়ুপথ ফেটে গিয়ে রক্ত নির্গত হলে ধর্ষনের বিষয়ে কাউকে কোন কিছু না বলার জন্য ভয়ভীতি ও হুমকি দিয়ে রুম থেকে বের করে দেয়।

শিশুটি নিজ বাড়িতে গেলে তার মা পায়ুপথে রক্ত নির্গত হতে দেখে পাহাড়পুরস্থ লাইফ কেয়ার হাসপাতালে চিকিৎসা প্রদান করেন। উক্ত ঘটনার বিষয়ে ভিকটিমের পরিবার মাদ্রাসায় উপস্থিত হয়ে ঘটনার সত্যতা যাচাই করার জন্য জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা পেলে স্থানীয় লোকজন বলাৎকারকারী হুজুরকে  এলোপাতাড়ীভাবে মারধর করে। এরপর সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে থানায় অবগত করলে পুলিশ দল উক্ত মাদ্রাসায় উপস্থিত হলে স্থানীয় লোকজন উক্ত আসামীকে পুলিশের নিকট সোপর্দ করেন। ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে কোতয়ালী থানার অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বিক্ষুব্ধ জনতার তোপের মুখে গণপিটুনির শিকার অভিযুক্ত শিক্ষক রবিকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক বলাৎকারের বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করেন। পরে রাতে ভিকটিমের পিতা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।


Link copied